ki Part bambo itaziwasintha yoyring na.

Q345B স্কোয়ার স্টীল পাইপের জ্ঞানের দুই ধরনের গঠনের প্রক্রিয়া জ্ঞান

Wolemba nkhani:administrators nthawi yotulutsa:2021/08/10 14:25:41 Kuwerenga:349
১: এক্সপ্রেসিং প্রক্রিয়া: Q345B স্কোয়ার পাইপ প্রযুক্তি লাইন ব্যবহার করে মেশিনের যন্ত্র তৈরি করা হয়েছে সামনের, পিছনে, বাম, এবং ডানে।প্রত্যেক গ্রুপের মধ্যে দুটি ঘুরানো শাফট রয়েছে এবং দুটি গ্রুপ সিরিজে সংগঠিত হচ্ছে।অনুসারে সিমিলস টাউব ফাঁকা ফাঁকা করা হয়েছে।শাফটিকে ধ্বংসের প্রথম গ্রুপে পরিচালিত করা হয়→দ্বিতীয় গ্রুপের উৎপাদনকারীদের হুইল তৈরি করা→ধ্বংসের তৃতীয় গ্রুপ (বাস্তবতা সংক্রান্ত চাকুরীর সংখ্যা এবং মডেলের উপর নির্ভর করে), Q345D সীমালিস্টিল সীল পাইপ সীম স্টীল পাইপ ধ্বংস করা হয়েছে।Q345B সীমিলেস স্কোয়ার পাইপ নির্মাতাদের উৎপাদনের বৈশিষ্ট্যাবলী খুব দক্ষতা, দ্রুত এবং খরচ কম।বড় ডায়ামিটার ছাড়াও এই ধরনের প্রক্রিয়া প্রযুক্তি সাধারণত ব্যবহার করা হয়।

২: কঠিন আঁকা রূপ: সীমুলস টাউব ফাঁকার উপরের ডায়মিটার কমে যাচ্ছে, Q345B স্কোয়ার টাইব-Q345B সীমিলস স স্কোয়ার টাইব-Q345B স্কোয়ার স্কোয়ার টাইব-Q345B ঠান্ডা আঁকা স্কোয়ার টাইব-Q* এলটিডি. তারপর Q345B স্কোয়ার স্টিয়ার টাইব পার করে যাচ্ছে জেনারেটর সেটের ড্রাইভিং শক্তির সাথে যোগাযোগ করার জন্য।ড্রাইভিং বাহিনীর প্রভাব অনুযায়ী সীমিলস টাইব ফাঁকা তৈরি করা হয় এবং কিউ- ৩৪৫ বি স্কোয়ার স্টিল পাইপে প্রক্রিয়া করা হয়েছে আকৃতিকারএই ধরনের উৎপাদন এবং প্রক্রিয়ার পদ্ধতি একটি নির্দিষ্ট মডেল Q345B স্কোয়ার স্টীল পাইপের সাথে মিল।NameThe relative cost of one ton of abrasive tools is high, and the finished product is highly accurate in single production and processing. সাধারণ উৎপাদন এবং প্রক্রিয়ার মধ্যে একটি ইন্টারন্যান্তরীণ গ্রিন্ডিং টুলের সাথে এটি যন্ত্রপাত করতে পারে।Q345B সীমালেস স্কোয়ার টাইব নির্মাতার উৎপাদনের বৈশিষ্ট্যাবলীর জ্ঞানের বৈশিষ্ট্যাবলী সম্পর্কে একে অপরের সাথে সহযোগিতা করার জন্য অভ্

TAGSchizindikiro:mo345amatadagonjetsa oyeerek

Chidziwitso cha Copyright:Alambiralizaadagonjetsa oyeerekamapezmba tekasanuZoperekedwaQ345B স্কোয়ার স্টীল পাইপের জ্ঞানের দুই ধরনের গঠনের প্রক্রিয়া জ্ঞানZimachokera pa intaneti ndipo zimangogwiritsidwa ntchito kuwonetsera, ndipo sizimatsimikizira kulondola, kutsimikizika, nthawi yake kapena kukwanira kwa chidziwitsochi. Umwini wa zithunzi ndi zolemba zina ndi wa wolemba woyambayo. Ngati mungaphwanye ufulu wanu, lemberani ndipo tidzachotsa posachedwa maola 24. Timangopereka chithandizo chaulere, chokhudzanaQ345B স্কোয়ার স্টীল পাইপের জ্ঞানের দুই ধরনের গঠনের প্রক্রিয়া জ্ঞানSichikuwonetsanso malingaliro kapena malingaliro atsamba lino, ndipo alibe tanthauzo lililonse. Zikomo.